Banner Basic Social Media Creative Designing Webinar BY Kazi Rokib Ahmed 2 03

ফান্ডামেন্টাল সোশ্যাল মিডিয়া ক্রিয়েটিভ ডিজাইন ট্রেনিং ফর উইম্যান এন্ট্রাপ্রেনারস

handshake

ইউনিক কনটেন্ট



ব্র্যান্ড ইমেজ তৈরি করতে বা ধরে রাখতে অবশ্যই আপনার কনটেন্ট গুলো হতে হবে স্মার্ট এবং ইউনিক

setting

নিজেকে স্মার্টভাবে উপস্থাপন


আপনার শক্তির জায়গাগুলোকে কাজে লাগিয়েই নিজেকে সুন্দর করে উপস্থাপন করা

budget

সোশ্যাল মিডিয়া ক্রিয়েটিভ


সোশ্যাল মিডিয়া বেসড বিজনেস এ নিজেকে সবার চেয়ে আলাদা ভাবে রিপ্রেজেন্ট করতে সোশ্যাল মিডিয়া ক্রিয়েটিভ এর বিকল্প নেই

income

অনলাইন মার্কেটিং টুলস


অনলাইন এর মার্কেটিং জন্য তৈরি করতে পারবেন নিজেই নিজের কনটেন্ট

কেন করবেন এই লাইভ ট্রেনিং?

সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ব্যবহার করে আমরা দেশ বিদেশের চেনা অচেনা বিভিন্ন মানুষের সাথে ইমেজ , ভিডিও, স্ট্যাটাস এবং সোশ্যাল ইনফো শেয়ার করার মাধ্যমে আমাদের মনের ভাব প্রকাশ করে থাকি। কিন্তু অনলাইন মার্কেটিং এর যুগে স্মার্ট বিজনেস পরিচালনার জন্য এই প্লাটফর্মগুলো জনপ্রিয় মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়া এর মাধ্যমে আপনি যখন কোনো পণ্য বা সার্ভিস গুলো বিশ্বের বিভিন্ন দেশে অনলাইন এর মাধ্যমে প্রচার বা প্রমোশন করতে যাচ্ছেন তখনই প্রয়োজন সুন্দর সুন্দর কনটেন্ট সেটা হতে পারে ইমেজ কনটেন্ট, সোশ্যাল ইনফোগ্রাফি বা বিভিন্ন ইনফো টাইপ ইমেজ ।

আর ব্র্যান্ড ইমেজ তৈরি করতে বা ধরে রাখতে অবশ্যই আপনার কনটেন্ট গুলো হতে হবে স্মার্ট এবং ইউনিক। তাই সোশ্যাল মিডিয়া বেসড বিজনেস এ নিজেকে সবার চেয়ে আলাদা ভাবে রিপ্রেজেন্ট করতে সোশ্যাল মিডিয়া ক্রিয়েটিভ এর বিকল্প নেই। আমাদের ০২ দিনের ট্রেইনিং সেশন এ কিভাবে ইউনিক সোশ্যাল মিডিয়া ডিজাইন করবেন তার বেসিক থেকে শুরু করে বিস্তারিত আলোচনা এবং প্রাক্টিক্যালী শিখানো হবে।

দিনেশেষে আপনার বিজনেস আপনারই। এই দক্ষতা গুলো যদি আপনি নিজের মাঝে নিতে পারেন তাহলে খুব সহজেই আপনি নিজের বিজনেসটিকে সাফল্যের সাথে ম্যানেজ করতে পারবেন।

pexels pavel danilyuk 6443081
আমাদের সম্পর্কে

বাংলাদেশের রাইজিং উদ্যোক্তাদের জন্য একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম উদ্যোক্তা হই । প্ল্যাটফর্মটি পরবর্তী প্রজন্মের জন্যে সফল উদ্যোক্তা তৈরির জন্য নিবেদিত যারা ভবিষ্যতে বিশ্বব্যাপী প্রভাব ফেলবে। উদ্যোক্তা হই এর সরাসরি ইংরেজি অনুবাদ হচ্ছে “Be an Entrepreneur”। আমাদের দেশের রাইজিং উদ্যোক্তাদের মধ্যে একটি শক্তিশালী কানেকশন গড়ে তোলা এবং তাদের সম্ভাব্যতা ডিসকভার করতে সাহায্য করা আমাদের একমাত্র লক্ষ্য। গত বেশ কয়েক বছর ধরে বাংলাদেশে নারী উদ্যোক্তারা অনেক ভালো কাজ করছে , সেই ধারাবাহিকতাকে আরো শক্তিশালী করতে আমাদের এই ফ্রি ট্রেনিং প্রোগ্রাম ,যা ধাপে ধাপে আরো বেশ কিছু টপিক কভার করবে প্রতিমাসেই। নারী উদ্যোক্তাদের স্কিল ডেভেলপমেন্ট এর মাধ্যমে আরো দারুন ভাবে কাজ করাই আমাদের এই প্রোগ্রাম এর লক্ষ্য।

তাহলে আর দেরি কেন ,জয়েন করে ফেলুন এখনই সম্পূর্ণ ফ্রিতে