fbpx

বেস্ট ক্লিনিং অ্যান্ড হ্যান্ডিম্যান সার্ভিস – হ্যান্ডিমামা (Handy Mama)

Handy mama

Share This Post

হ্যান্ডিমামা কী?


ইলেক্ট্রিসিটি রিপেয়ার, বাসা ক্লিনিং অথবা হোক বাসা এক জায়গা থেকে অন্য জায়গায় সিফট করা! এগুলোর জন্য আমাদের পোহাতে হয় নানান ঝামেলা। বাসার বাহির গিয়ে লোক খুঁজে নিয়ে আসা, পেমেন্ট নিয়ে বার্গেনিং করা এবং তারপরেও পাওয়া যায়না প্রফেশনাল সার্ভিস! ডিজিটাল যুগে যখন সবকিছু হাতের নাগালে চলে এসেছে ঠিক তখন এই সেক্টরের সমস্যা সমাধান করার জন্য এবং আমাদের জীবনকে সহজ করে হাতের নাগালে আনার জন্য ২০১৫ সালে এসেছে ওয়ান স্টপ সলিউশন ফর হোম সার্ভিস, হ্যান্ডিমামা (Handy Mama)।

হ্যান্ডিমামা (Handy Mama)’র সার্ভিস

হ্যান্ডিমামা, বাংলাদেশের লিডিং অন ডিমান্ড ক্লিনিং এন্ড হ্যান্ডিম্যান সার্ভিস প্ল্যাটফর্ম। হ্যান্ডিমামা (Handy Mama) হেল্প করে যাচ্ছে হাজারো পরিবার এবং বিজনেসকে তাদের টাইম সেভ করে। তাদের হাইলি ট্রেইন্ড প্রফেশনালসরা আপনাদের প্লেসে গিয়ে তাদের সার্ভিস দিবে। যারা কিনা ৪টি স্টেপে ট্রেইন্ড করা। তারা আপনাকে দিচ্ছেন হোম ক্লিনিং সার্ভিস । আপনি খুব সহজেই তাদের অ্যাপ অথবা ওয়েবসাইট থেকে এই সার্ভিসটি এভেইল করতে পারবেন। তাদের ক্লিনিং সার্ভিস এ পাচ্ছেন:

Handy mama service
  • হোম বা অফিস ডিপ ক্লিনিং
  • টয়লেট ডিপ ক্লিনিং
  • কিচেন, বিল্ডিং গ্লাস অথবা ডিসইনফেকশন ক্লিনিং
  • সোফা এবং কার্পেট ওয়াস এছাড়া
  • ওয়াটার ট্যাঙ্ক ক্লিনিং

আপনি চাইলে একসাথে সবগুলো সার্ভিস নিতে পারবেন অথবা আপনার ইচ্ছা মতো সার্ভিস আপনি সিলেক্ট করে নিয়ে ডেট ফিক্সড করে দিলে তারা ৩০ থেকে ১ ঘন্টার মধ্যে আপনার প্লেসে পৌঁছে যাবে। 

যখন আপনার অ্যাপ্লায়েন্স রিপেয়ার করার প্রয়োজন হবে তখন গিয়ে আপনার জায়গায় জায়গায় ঘুরে দক্ষ মেকানিক খুঁজতে হবে। ঘরে বসেই আপনি খুব সহজে আপনার অ্যাপ্লায়েন্স রিপেয়ার করতে পারবেন। আপনি তাদের অ্যাপ্লায়েন্স সার্ভিসে পাচ্ছেন 

Handymama
  • এসি সার্ভিস
  • ফ্রিজ সার্ভিস
  • ওভেন সার্ভিস
  • টিভি সার্ভিস
  • গিজার সার্ভিস
  • ওয়াসিং ম্যাশিন সার্ভিস

এছাড়া আপনি পাচ্ছেন তাদের ফ্রি ইন্সপেকশন যেখানে তারা আপনার অ্যাপ্লায়েন্স চেক করে দেখবে কি কি সমস্যা রয়েছে, সেফটি এবং প্রোটেকশন নিশ্চিত, কোন হিডেন চার্জ ছাড়া ট্রান্সপারেন্ট প্রাইজিং। তারা আপনাকে সার্ভিস ওয়্যারেন্টি এবং ড্যামেজ কভারেজ এর সুবিধা দিচ্ছে। 

যদি ঢাকায় সিফটিং সার্ভিস খুঁজে থাকেন তাহলে তাদের “প্যাক এন্ড সিফট সার্ভিস” এর সুবিধা দিচ্ছে তারা । কমপ্লিট প্যাকিং এবং মুভিং সলিউশন সুবিধা দিচ্ছেন তারা।  যেখানে আপনার সেফটি এবং প্রোটেকশন নিশ্চিত করে আপনার ডিমান্ড অনুযায়ি সার্ভিস তারা আপনাকে দিবে সেটা আবার এফর্ডেবল প্রাইজিং এ।  এখান থেকে আপনি তাদের 

  • হোম শিফটিং ফ্রি ইন্সপেকশন এবং
  • অফিস শিফট ফ্রি ইন্সপেকশন সার্ভিস নিতে পারবেন। 

আপনি তাদের কাছে আরও পাচ্ছেন হ্যান্ডিমামা (Handy Mama)র প্রোফেশনাল ক্লিনিং ডিসইনফেকশন সার্ভিস. যেখানে আপনি একটি কমপ্লিট প্রোটেকশন পাবেন ভাইরাস এবং ব্যাক্টেরিয়া থেকে। প্রতি মাসে ১০০০০ হাজারের বেশি পরিবার এবং ওয়ার্কপ্লেস এই সার্ভিস নিচ্ছেন। তারা ইন্ডাস্ট্রি স্ট্যান্ডার্ড ইকুইপমেন্ট এবং ক্যামিকাল ইউজ করে আপনার প্লেসকে করবে ডিনিনফেকশন। এই সার্ভিসটি আপনি ২ ভাবে নিতে পারবেন। অ্যান্টিভাইরাল ক্লিনিং এবং বেসিক ডিসইনফেক্ট ক্লিনিং সার্ভিস। 

হ্যান্ডিমামা

হ্যান্ডিমামা (Handy Mama) আপনাকে দিচ্ছে অসাধারন আরো কিছু সুবিধা। আপনার বাসার যে কোন কাজে আপনি পেয়ে যাচ্ছেন হাইলি ট্রেইন্ড প্রোফেশনাল ট্রেইন্ড হ্যান্ডিম্যানকে। তাদের হ্যান্ডিম্যান সার্ভিস আপনাকে দিচ্ছে কম্পিউটার, ইলেক্ট্রিক্যাল, এবং প্লাম্বিং সার্ভিস। হ্যান্ডিম্যান সার্ভিসে আপনি এভেইলএবল পাচ্ছেন

  • কার্পেন্ট্রি সার্ভিস
  • কম্পিউটার সার্ভিস
  • ইলেক্ট্রিক্যাল সার্ভিস
  • প্লাম্বিং সার্ভিস
  • থাই এবং গ্লাস সার্ভিস

এছাড়া আপনি তাদের হ্যান্ডিম্যান সার্ভিসের পরে পাচ্ছেন ৭ দিনের ওয়ারেন্টি। 

তাদের আরও রয়েছে পেইন্টিং সার্ভিস। তাদের বেস্ট পেইন্টিং প্রফেশোনালাস দিয়ে আপনার বাসা কিংবা অফিস রঙ করে দিবে। হ্যান্ডিমামা (Handy Mama) অনেক বড় রেঞ্জ এর সার্ভিস অফার দিচ্ছেন তার মধ্যে ওয়াল প্লাস্টওয়ার্ক, পাওয়ার ওয়াসিং, ড্রাইওয়াল রিপেয়ার, ওয়াটারপ্রুফিং, ওয়াল পেইন্টিং, কাস্টম ডীজাইন কালার, ফ্লোর কোটিং, ওয়েদার কোট, ডিস্টেম্পার এবং আরো অনেক কিছু। 

হ্যান্ডিমামা (Handy Mama) থেকে এই সার্ভিস গুলো আপনি খুব সহজে ওয়েবসাইট কিংবা অ্যাপ্স ব্যবহার করে রিয়েল টাইম ডাটা ফিড এবং টাস্কারদের লোকেশন ট্র্যাক করে বুকিং দিতে পারছেন। তাদের প্রতিটা সার্ভিস সিকিউর এবং প্রোফেশনালস রা সার্ভিস দিচ্ছে আপনাকে সাথে দিচ্ছে সার্ভিস ওয়ারেন্টি। 

https://youtu.be/Wtb2_AqqeA8

৫৫ হাজার হাউজহোল্ড এবং ছয় হাজার এর বেশি বিজনেসকে হ্যান্ডিমামা (Handy Mama) তাদের সার্ভিস সার্ভ করেছেন। তার মধ্যে গার্মেন্টস, এন জি ও, গভার্মেন্ট, প্রাইভেট অফিস, রেস্টুরেন্ট, হসপিটাল এবং আরও অনেক জায়াগায়। ঢাকা  এবং তার আশেপশের এড়িয়া গুলো যেমন গাজিপুর, সাভার, নারায়ণগঞ্জ এসব জায়গায় হ্যান্ডিমামা (Handy Mama)র সার্ভিস আপনি যে কোন জায়গা থেকে এবং যে কোন সময়ে নিতে পারবেন। 

হ্যান্ডিমামার শুরুর দিকের গল্প

হ্যান্ডিমামা (Handy Mama)র সি ই ও, সাহ পরাণ এ  তার প্রথম বিজনেস স্টার্ট করেন তখন তার সেই অফিস সেটআপ করার প্রয়োজন ছিলো। এবং তার জন্য তাকে নিজে গিয়ে কর্মীদের হেল্প করতে হয়েছে।। সেই সময়ে প্লাম্বিং সার্ভিস এর ওয়েবসাইট খুবই কম ছিলো। এবং কোন কিছু অর্গানাইজ ছিলোনা সেই সময়ে। ঠিক তখন হ্যান্ডিমামা (HandyMama)র আইডিয়া জেনারেট হয়। এই কন্সেপ্টটি তখন নতুন ছিলো। তাই তার টিম মেম্বার নেয়াটা সেই সময় খুবই চ্যালেঞ্জিং ছিলো। অনেকেই কন্সেপ্টটা বুঝতে পারেননি। তাদের টার্গেট ছিল যারা সার্ভিস প্রোভাইড করেন এবং যারা সার্ভিস নিচ্ছেন তাদেরকে কানেক্ট করা।

Handy mama

২০১৫ সালে লঞ্চ করার পর এখন পর্যন্ত প্রায় ১৫০০ এর উপর তাদের ভ্যারিফাইড সার্ভিস প্রোফেশনালস অ্যাক্টিভ্লি কাজ করে যাচ্ছেন। শাহ পরাণ এবং হ্যান্ডিমামা (Handy Mama)র  সি এস ও রেজাউর আর রবিন এর ফিউচার গোল হচ্ছে পরবর্তী ১০ বছরের মধ্যে হ্যান্ডিম্যান এর মতো প্রত্যেক্টি হাউজহোল্ড সার্ভিস দেয়া এবং আগামী ৭ বছরের মধ্যে ২০,০০০ মানুষের কর্মসংস্থান ক্রিয়েট করা বিশেষ করে মহিলাদের। 

ফান্ডিং

২০১৫ সালে প্রথম ফান্ডিং পান হ্যান্ডিমামা (Handy Mama)। তারপর ২০২১ সালে ফান্ডিং পেয়েছেন।  হ্যান্ডিমামা (Handy Mama) টোটাল ২ রাউন্ডে ফান্ডিং পেয়েছেন। Accelerating Asia and Pegasus Tech Ventures তাদের রিসেন্ট ইনভেস্টর।

হ্যান্ডিমামা (Handy Mama)’র সম্মাননা

পাশাপাশি তাদের এই যাত্রায় তাদের ঝুড়িতে রয়েছে, 

“Founders Institute Dhaka Chapter Graduate সম্মাননা , 2015”, “Fenox Venture Capital এর পক্ষ থেকে Seed Funding Grant”, “SeedStarts World 2015 Local Runner Up, Bangladesh”, “SeedStars World 2016 – Top 08 Tech Startup, Bangladesh”, “Top Pitch and Top Investable Startup of Bangladesh – National Demo Day, 2017”, “Regional Champion & One of the Top 08 South-East Asian Startups – TechSauce Global Summit, 2017”

Don't wait!
Get the expert business advice You need in 2022

It's all include in our newsletter!

Leave a Comment

Your email address will not be published.

More To Explore

Sheba xyz
Startup Story

সেবা এক্স ওয়াই জেড ( sheba xyz ); সহজ ও আধুনিক লাইফস্টাইলের ধারক

বাংলাদেশে অনলাইন সার্ভিসিং এর সবচেয়ে জনপ্রিয় মার্কেটপ্লেস, সেবা এক্স ওয়াই জেড ( sheba xyz )। শুরু থেকেই এর অগ্রগতি ছিল চোখে পড়ার মত। ইতোমধ্যে উন্নত

DesignBold
Entrepreneur

অনলাইন ডিজাইন টুল “ডিজাইনবোল্ড” (DesignBold) কেন ব্যর্থ হয়েছিল?

ডিজাইনবোল্ড ( DesignBold ) হচ্ছে একটি অনলাইন গ্রাফিক্স ডিজাইন টুল। আমরা অনলাইনে অনেকেই অনেক ধরণের সাকসেস স্টোরি শুনে থাকি। কিন্তু সবাই তো আর সাকসেস হয়